• তুলা-বৃশ্চিক-মেষের প্রেমযোগ ক্ষীণ, কন্যা-মীনের শুভ

    আজ কেমন যাবে
    জ্যোতিষ কুমারী রুবাই
    বৃহস্পতিবার, তারিখ- ২৪/০৪/২০১৪

    মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
    লগ্নের পঞ্চম পতি হিসেবে রবি শুভ ফল প্রদান করবে। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত সঠিকভাবে নিতে সক্ষম হবেন। পরিবারে খুশির খবর আসবে। আনন্দ অনুষ্ঠানের যোগ আছে। পরিবারের কোনো ব্যক্তির চাকরির খবরও আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। বেশ কিছুটা সময় কাটবে সন্তানকে নিয়ে ব্যস্ততা আর পারিবারিক অনুষ্ঠান সামাল দিতে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।

    টোটকা: তুলসী ও নিম পাতায় চন্দনের প্রলেপ লাগিয়ে একটি লাল কাপড়ে মুড়ে সারাদিন জামার পকেটে রাখুন। দিনের শেষে পানিতে ভাসিয়ে দিন।

    বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
    মঙ্গলের শুভ প্রভাবে ব্যবসায় উন্নতির যোগ তৈরি হতে পারে। পরিচালনা করার কাজে সফলতা পাবেন। দলগত কাজে সফলতার জন্য সুনাম অর্জন করবেন। সামাজিক সম্মান লাভের সুযোগ আছে। মঞ্চের সঙ্গে যুক্তরা সম্বর্ধিত হবেন। সঙ্গীত অথবা নৃত্যের জন্য স্বীকৃতি লাভ হতে পারে।
    টোটকা: একটি পাত্রে পানিতে যব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

    মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
    শুক্রের প্রভাবে প্রেমের ক্ষেত্রে বাধা থাকলেও দিনের শেষে সফলতার যোগ আছে। নিজের উদ্যমের অশুভ সমস্ত প্রভাব থেকে মুক্তি পাবেন। ছাত্রদের জন্য আসবে বিশেষ সফলতা। পরিবারের মতের সঙ্গে আপনার মতের অমিল হতে পারে। কর্মক্ষেত্রে অযাচিত প্রাপ্তি যোগ আছে। তবে শারীরিক সমস্যা কিছুটা কষ্ট দিতে পারে।

    টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত রেখে দিন।

    কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭
    অন্যের উপর নির্ভর করলে প্রেমে সফলতা পাওয়ার আশা কম। প্রেমের সিদ্ধান্ত নিয়ে মানসিক টানাপোড়েন বাড়বে। পারিবারিক সূত্রে অর্থযোগ দেখা যাচ্ছে। সন্ধ্যার পর পারিবারিক আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। খরচ বাড়বে।

    টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

    সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২
    শুক্র কিছুটা দুর্বল হলে এর ফলে আজকের দিনে শত্রু সংখ্যা বাড়তে পারে। প্রভাবশালী ব্যক্তির সুপারিশে জটিল কাজ সহজ হয়ে যেতে পারে। নিকট বন্ধুর সঙ্গে মতবিরোধের যোগ আছে। প্রেম নেই। আপনি সামাজিক সম্মান লাভ করতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।

    টোটকা: তর্জনী ও বুড়ো আঙুলে কুশ ধরে বাড়ির চারপাশে পানিতে তিল এবং জল মিশিয়ে ছড়িয়ে দিন।

    কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
    পরিবারের অভিভাবকদের সঙ্গে কোনো বিশেষ সিন্ধান্তের কারণে মতবিরোধ হতে পারে। স্নেহভাজন কোনো ব্যক্তির সাহায্যে অর্থনৈতিক সাহায্য লাভ করতে পারেন। আইনি জটিলতায় জড়াতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। দিনের কিছুটা সময় মায়ের শরীর নিয়ে বিশেষ ব্যস্ত হয়ে পরবেন। হাঁটু বা পায়ের অন্য কোন অংশে চোট পাওয়ার সম্ভাবনা।

    টোটকা: আতর বা সুগন্ধি বাড়ির সদর দরজার পাশে রাখুন।

    তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা: ২১
    বুধের সমস্যাসঙ্কুল প্রভাবে প্রেমযোগ ক্ষীণ ও সমস্যাসঙ্কুল। তবে কাছের বন্ধুর সাহায্যে মনোবল ফিরে পাবেন। ছাত্রদের ক্ষেত্রে পরীক্ষায় সাফল্যের খবর আসবে। আঘাতের যোগ আছে। প্রমোদ ভ্রমণের যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতার সৃষ্টি হত পারে।

    টোটকা: একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

    বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
    সামাজিক কাজে খ্যাতি বৃদ্ধি বা সুনাম অর্জন করতে পারেন। চাকরিপ্রার্থীদের জন্য শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমের জন্য দিনটি প্রতিকূল। প্রতিবেশীর মাধ্যমে উপকৃত হতে পারেন। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে।

    টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন।

    ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা: ৩
    আধ্যাত্মিক প্রভাবে দাম্পত্য জীবন হয়ে উঠবে সুন্দর এবং আনন্দময়। দাম্পত্য জীবনে ঝড় ঝামেলা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ আছে। তবে অভিভাবকদের শরীর নিয়ে কিছুটা সমস্যা থকবে। পারিবারিক দায়িত্ব নিয়ে ব্যস্ত থাকবেন। পারিবারিক সূত্রে উপহার বা ধন লাভের যোগ আছে।

    টোটকা: একটি কয়েনে তেল সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে পকেটে রাখুন।

    মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
    মঙ্গল কিছুটা অবস্থান গত সমস্যা দেখা যাচ্ছে। এর ফলে ব্যবসা নিয়ে অতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতার ফলে আর্থিক লোকসানের মুখোমুখি হতে পারেন। পিতৃস্থানীয় ব্যক্তিদের সঙ্গে মনোমানিল্য হতে পারে। প্রেমযোগ আছে। ছাত্রদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

    টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

    কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
    ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। অতীতের কোনো ঘটনার প্রভাব আজকের দিনে আপনার মনকে ভারাক্রান্ত করতে পারে। বিদেশে থাকা সন্তানের শুভ খবর আসতে পারে। জীবাণুঘটিত শারীরিক সমস্যার শিকার হতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। আত্মবিশ্বাসের ব্যবহারে কাজের ক্ষেত্রে সফলতা পাবেন। আপনার সমস্যা সমাধানে পাশে পাবেন পারিবারের লোকজন।

    টোটকা: অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

    মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১
    আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের রাস্তা আপনি নিজেই বের করতে পারবেন। তবে বৃহস্পতির ফল কিছুটা অশুভ। এর ফলে সহকর্মীদের অসহযোগিতার ফলে কাজে বাধা আসতে পারে। ভুয়া বন্ধুদের মিথ্যে ভাষণে ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমযোগ ক্ষীণ।

    টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

    Comments

    comments

    No Comments

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    4 × four =