• ফিনল্যান্ড বিএনপির ২১ সদস্যের প্রতিনিধি দল সুইজারল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে বিক্ষোভে অংশ নিবে

    জামান সরকার, হেলসিংকি (ফিনল্যান্ড)থেকে: আগামী ১৭ জানুয়ারি ইউরোপের বিভিন্ন দেশের বিএনপির নেতাকর্মীরা সম্মিলিত ভাবে সুইজারল্যান্ডের ডাভোস নগরীতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আগমন উপলক্ষে বিক্ষোভ প্রদর্শন করবে।

    বিক্ষোভ শেষে যৌথ সভায় দেশের বিরাজমান রাজনৈতিক পরিস্থিতি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহুত আন্দোলনের কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা হবে। প্রবাস বিএনপিকে কিভাবে আরও শক্তিশালী, কার্যক্ষম এবং ঐক্যবদ্ধ করে আগামী দিনে বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলনকে জোরদার করা যায় সে ব্যাপারে বিএনপির বিভিন্ন দেশের নেতাকর্মীদের মতামতও গ্রহন করা হবে।

    সুইজারল্যান্ড বিএনপি আয়োজিত এই বিক্ষোভে অংশ নিতে জামান সরকারের নেতৃত্বে ফিনল্যান্ড বিএনপির ২১ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল ১৬ই জানুয়ারি সকালে জুরিখ পৌঁছবেন।

    যুক্তরাজ্য, আষ্ট্রিয়া, সুইডেন, ফিনল্যান্ড, বেলজিয়াম, হল্যান্ড, ডেনমার্ক, ফ্রান্স, আয়ারল্যান্ড, ইতালী, নরওয়ে, জার্মান, পোল্যান্ড, হাঙ্গেরী, রাশিয়া, স্পেন, পর্তূগাল, গ্রীস বিএনপিসহ বিভিন্ন দেশের বিএনপির প্রতিনিধি দলগুলি জুরিক পৌঁছলে বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানাবেন সুইজারল্যান্ড বিএনপি নেতা শেখ আনোয়ার, কবীর মোল্লা, আসলাম বিল্লাল সহ স্বাগতিক দেশের নেতৃবৃন্দ। ।

    Comments

    comments

    No Comments

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    12 + 20 =