• মাহমুদুর রহমানের বিরুদ্ধে নাটোরে মামলা

    বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে নাটোরে মানহানির মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার মামলাটি দায়ের করা হয়। নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান সিদ্দিকীর আদালতে এক হাজার কোটি টাকার মানহানির মামলাটি দায়ের করেন ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা শাখার এ্যাডভোকেট মালেক শেখ। এসময় আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে শুনানি শেষে নাটোর সদর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
    মামলার বাদী এ্যাডভোকেট মালেক শেখ জানান, গত ১লা ডিসেম্বর ঢাকা জাতীয় প্রেস ক্লাবে একটি সেমিনারে মাহমুদুর রহমান বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবার নিয়ে কটূক্তি করে সম্মানহানিকর বক্তব্য প্রদান করেছেন। সেই বক্তব্যে তিনি বঙ্গবন্ধুর পরিবার সম্পর্কে মিথ্যাচার, কটূক্তি এবং মাতৃভূমি বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অস্বীকার করে বাংলাদেশকে ভারতের কলোনি বলে আখ্যায়িত করেছেন।
    এদিকে দাউদকান্দি প্রতিনিধি জানান, একই অভিযোগে কুমিল্লার দাউদকান্দি মডেল থানায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।
    তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহণ করার জন্য দাউদকান্দি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

    Comments

    comments

    No Comments

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    six + 16 =