• যুক্তরাজ্য যুবদলের নতুন কমিটি গঠন : রহিম উদ্দিন সভাপতি আফজাল হোসেন সাধারণ সম্পাদক

    দীর্ঘদিন ১৪ মাস পর আবারো যুক্তরাজ্য যুবদলের ২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক হয়েছেন আফজাল হোসেন। এই কমিটিকে আগামী ৩০দিনের ভেতরে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিদের্শ দিয়েছেন কেন্দ্রীয় যুবদল।
    এর আগে ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর যুক্তরাজ্য যুবদলের তিন সদস্য বিশিষ্ট নির্বাচিত কমিটি বাতিল করে কেন্দ্রীয় কমিটি। এর আগে গত ১৭ই নভেম্বর ২০১৫ সালে পূর্ব লন্ডনের আমানা সেন্টারে সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার পর প্রায় এক বছর অতিবাহিত হবার পরেও অভ্যন্তরীণ দ্বন্দ্ব, মারামারি এবং কোন্দলের কারণে পূর্ণাঙ্গ কমিটি দিতে ব্যর্থ হওয়ায় ওই কমিটি বাতিল করা হয়।

    এদিকে আজ ১৬ই নভেম্বর বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবদলের দফতরের দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নিদেশ ক্রমে রহিম উদ্দিনকে সভাপতি এবং আফজাল হোসেনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্য শাখার কমিটি অনুমোদন করেছে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

    যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু কমিটির অনুমোদন করে নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন এবং তাদের সাফল্য কামনা করে বলেন, যুক্তরাজ্য যুবদলের নতুন নেতৃত্ব আগামী দিনে আন্দোলন সংগ্রামে জাতির প্রত্যাশা পূরনে সহায়ক ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি। নেতৃদ্বয় আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র থেকে অনুমোদন নেওয়ারজন্য নবগঠিত যুবদল যুক্তরাজ্য কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নিদের্শ দেওয়া হয়।

    Comments

    comments

    No Comments

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    3 × 2 =