• সরকার গণতন্ত্রের স্তম্ভকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল

    বর্তমান সরকার গণতন্ত্রের স্তম্ভকে ধ্বংস করে দিয়েছে বলে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যতগুলো প্রতিষ্ঠান ছিল, সব প্রতিষ্ঠান নিজেদের পকেটের ভেতর ঢুকিয়ে ফেলেছে এই সরকার। এসব কারণে জীবনের শেষ প্রান্তে এসেও দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই ফ্যাসিবাদী আওয়ামী সরকারের বিরুদ্ধে দীর্ঘ নয় বছর ধরে সংগ্রাম করে যাচ্ছেন। জনগণ যে আমাদের সঙ্গে আছেন তার প্রমাণ আপনারা গত ৭ নভেম্বর উপলক্ষে ঢাকায় আয়োজিত জনসভায় উপচে পড়া জনসমুদ্র দেখে বুঝতে পেরেছেন। অপর দিকে দেশের সব ক্ষেত্রে নৈরাজ্য আর অরাজকতা বিরাজমান। আওয়ালীগ সরকার বিচার বিভাগকে ভেঙে দিয়েছে। সরকার বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে রেখেছে, যেন রাজনীতি করতে না পারেন।
    মঙ্গলবার শহরের জেলা পরিষদ মিলনায়তনে দুপুরে আয়োজিত জেলা জাতীয়তাবাদী মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
    তিনি আরো বলেন, দেশে আজ হত্যা, খুন-ধর্ষণ বেড়েই চলছে। বিএনপির মহিলাদলের নেতা-কর্মী, সমর্থকরা আবার মাঠে নেমেছে। মহিলারা দেশের জনশক্তির একটি বড় অংশ তাই নারীদের সাথে নিয়েই এই অবৈধ সরকারের পতন ঘটানো হবে। সরকারের পতন করতে পারলে দেশ বাচঁবে।
    এসময় প্রথমেই দ্বি-বার্ষিক সম্মেলন ‘১৭-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়বাদী মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, আলোচনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিশেষ অতিথি মহিলাদলের কেন্দ্রীয় সহ-সভাপতি জিবা খান, সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান, জেলা জাতীয়তাবাদী মহিলা দলের জেলা আহবায়ক অনুষ্ঠানের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস। উপস্থিত ছিলেন বিএনপি’র জেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফয়সাল আমিন প্রমুখ।

    Comments

    comments

    No Comments

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    16 − 5 =